শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
জাতীয় আইনগত সহায়তা দিবস-২০২৪ উপলক্ষ্যে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত এ্যাডভোকেট মোঃ মতিয়ার রহমান এমপির সংবর্ধনা অনুষ্ঠিত জাতীয় পার্টির বিপুল সংখ্যক নেতাকর্মীর বিএনপিতে যোগদান অনুষ্ঠিত দৃষ্টিনন্দন ফুল “কচুরিপানা” ফুটেছে লালমনিরহাটে! কাঁঠালের বাম্পার ফলনের সম্ভাবনা! সংসদ সদস্যরা প্রভাব বিস্তার বা প্রচারণা চালালে নির্বাচন কমিশন আইনানুগ ব্যবস্থা নিবে-লালমনিরহাটে নির্বাচন কমিশনার রাশেদা ৬ষ্ঠ উপজেলা পরিষদ সাধারণ নির্বাচনে লালমনিরহাটের পাটগ্রাম ও হাতীবান্ধা উপজেলার প্রার্থীরা ব্যস্ত প্রচারণায়! লালমনিরহাট সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী এ্যাডঃ মোঃ ইকবাল হোসেন মামুন শ্রমিক নেতা হত্যা মামলায় পাঁচ বিএনপির নেতা কারাগারে! লালমনিরহাট সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হেলাল হোসেন কবিরের উন্নয়ন ভাবনা!
১৭, লালমনিরহাট-২ আসন স্বতন্ত্র প্রার্থীর কর্মীকে মারধর করার অভিযোগ

১৭, লালমনিরহাট-২ আসন স্বতন্ত্র প্রার্থীর কর্মীকে মারধর করার অভিযোগ

১৭, লালমনিরহাট-০২ (আদিতমারী, কালীগঞ্জ) স্বতন্ত্র পদপ্রার্থী ও লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ সিরাজুল হক এর (ঈগল প্রতীক) কর্মী রমনী কান্তকে মারধর করার অভিযোগ উঠেছে আওয়ামী লীগ প্রার্থীর কর্মী মোঃ আমিনুল হকের বিরুদ্ধে।
এ ঘটনায় সোমবার (১ জানুয়ারি) বিকেলে এই আসনের নির্বাচনী অনুসন্ধান কমিটিতে প্রতিনিধির মাধ্যমে লিখিত অভিযোগ করেন মোঃ সিরাজুল হক।
লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, গত রোববার সন্ধ্যা ৭টায় রমনী কান্তের ব্যবসা প্রতিষ্ঠানে গিয়ে নৌকা প্রতীকের কর্মী ও আদিতমারীর দূর্গাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আমিনুল হক মারপিট করেন। তিনি ৭ জানুয়ারির নির্বাচনের পর মাদক দিয়ে মামলা দায়ের এবং ঈগল প্রতীকের পক্ষে কাজ করলে দেখে নেবেন বলেও হুমকি দেন।
এ বিষয়ে মোঃ আমিনুল হক বলেন, রমনী কান্ত রায় লালমনিরহাট-২ আসনের আওয়ামী লীগের প্রার্থী ও সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদের বিরুদ্ধে কটু কথা বলেছিলেন। বিষয়টি নিয়ে তাঁর সঙ্গে আমার তর্কবির্তক হয়েছে। তিনি আর কিছু বলতে রাজি হননি।
আদিতমারী থানার অফিসার ইনচার্জ মাহমুদ উন নবী বলেন, ঘটনাটি তিনি শুনেছেন। তবে থানায় লিখিত অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে তদন্ত করে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।
স্বতন্ত্র প্রার্থী মোঃ সিরাজুল হক বলেন, আমার ঈগল প্রতীকের পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। আমার প্রধান প্রতিদ্বন্দ্বী সমাজকল্যাণ মন্ত্রীর লোকজন আমাকেসহ আমার কর্মীদের হুমকি-ধমকি দিচ্ছেন। কোথাও কোথাও আমার কর্মীদের মারপিট করা হচ্ছে। ভোটের পরে মাদক দিয়ে মামলা দেওয়ারও হুমকি দেওয়া হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone